Warranty Policy

Paragon Computer একটি পাইকারী এবং খুচরা বিক্রয় কেন্দ্র।যেহেতু তারা কোন ধরনের পন্য প্রস্তুত করে না সেহেতু ওয়ারেন্টি সেবার ক্ষেত্রে পন্যের ভিন্নতার দিক থেকে প্রত্যেকটি ব্র্যান্ড সতন্ত্র এবং তাঁদের বিভিন্ন শর্তাবলী অনুসারে দিয়ে থাকে। এক্ষেত্রে সাহায্যকারী প্রতিষ্ঠান  Datatech Computer মূল ব্রান্ডের কোম্পানি গুলোর ওয়ারেন্টি সেবার শর্তাবলী কার্যকর করার মাধ্যম হিসেবে কাজ করছে।

সম্মানিত ক্রেতা ,

Paragon Computer কাস্টমারদের সন্তুষ্টির উপর সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে।গ্রাহক সেবার মান উন্নতি করার লক্ষ্যে এবং দ্রুততর সেবা প্রদান করার জন্য কিছু নিয়ম মেনে কার্য পরিচালনা করতে হয়।সম্মানিত গ্রাহদের প্রতি বিনীত অনুরোধ Datatech Computer থেকে যেকোন পন্য কেনার পূর্বে উল্লেখিত নিয়মাবলি ভালোভাবে অনুসরণ করবেন।ধন্যবাদ।

Paragon Computer একটি পাইকারী এবং খুচরা বিক্রয় কেন্দ্র।যেহেতু তারা কোন ধরনের পন্য প্রস্তুত করে না সেহেতু ওয়ারেন্টি সেবার ক্ষেত্রে পন্যের ভিন্নতার দিক থেকে প্রত্যেকটি ব্র্যান্ড সতন্ত্র এবং তাঁদের বিভিন্ন শর্তাবলী অনুসারে দিয়ে থাকে। এক্ষেত্রে সাহায্যকারী প্রতিষ্ঠান  Paragon Computer মূল ব্রান্ডের কোম্পানি গুলোর ওয়ারেন্টি সেবার শর্তাবলী কার্যকর করার মাধ্যম হিসেবে কাজ করছে। আমরা প্রতিটি প্রোডাক্ট এর আন্তর্জাতিক, দেশীয় ও বাংলাদেশ কম্পিউটার সমিতি (BCS) কর্তৃক প্রদত্ত ওয়ারেন্টি নীতিমালা অনুসরন করি।

প্রতিষ্ঠান নির্ধারিত ওয়ারেন্টি শর্তাবলী নিম্নরূপঃ 

  1. পন্যের ক্রয় রশিদ, বিল, ইনভয়েস বা কোনরূপ ক্রয়ের প্রমানপত্র না থাকে তাবে তা ওয়ারেন্টির আওতায় আসবে না।
  2. বিক্রিত সকল প্রোডাক্ট এ ওয়ারেন্টি প্রদান করা হয় না। শুধুমাত্র যেসকল প্রোডাক্ট গুলোতে মূল কোম্পানি ওয়ারেন্টি মেয়াদ ঘোষণা করে থাকে সেগুলোর ক্ষেত্রে ওয়ারেন্টি কার্যকর হয়ে থাকে।
  3. পন্যের কোন অংশ যদি পুড়ে যায়, ভেঙ্গে যায়, কোন অংশ বসে যায়, টেম্পারিং হয়, লেয়ার কাটা , মরিচা পড়া, বাকা হয়ে যাওয়া, ফাঙ্গাস পড়া, কোন পোর্টে ফাটা দাগ, ফাটা হওয়ার মত দাগ পাওয়া যায় সেক্ষেত্রে তা ওয়ারেন্টির আওতায় আসবে না।
  4. পন্যের স্টিকার বা সিরিয়াল নাম্বার উঠে যাওয়া বা অস্পষ্ট অবস্থায় পাওয়া যায় সেক্ষেত্রে তা ওয়ারেন্টির আওতায় আসবে না।
  5. ল্যাপটপের ব্র্যান্ড ও মডেল ভেদে ওয়ারেন্টি ১-৩ বছর হয়। কিন্তু সকল ল্যাপটপ ব্যাটারি ও এডাপ্টারের ওয়ারেন্টি শুধমাত্র ১ বছর।
  6. পন্যের কেসিং-এর ভিতরের কোন যন্ত্রাংশ পরিবর্তন এবং সিরিয়াল নাম্বার অমিল পাওয়া যায় সেক্ষেত্রে তা ওয়ারেন্টির আওতায় আসবে না।
  7. ওয়ারেন্টির আওতাভুক্ত কোন প্রোডাক্ট বিক্রির পর যদি তাতে ত্রুটি ধরা পড়ে, তবে মেরামতের মাধ্যমে সেই ত্রুটি দূর করা হয় এবং পন্যের প্রকারভেদে তা সাথে সাথে পরিবর্তন করে দেওয়া হয়ে থাকে।
  8. পন্যের লক বা হুক ভাঙ্গা অথবা খোলার চেষ্টা হয়েছে তা সনাক্ত হয় সেক্ষেত্রে তা ওয়ারেন্টির আওতায় আসবে না।
  9. নির্দিষ্ট মডেলের প্রোডাক্ট বদলে দেয়ার মতন না থেকে থাকলে Paragon Computer নিজস্ব স্টকে বর্তমান অন্য কোন ব্র্যান্ডের সমমানের পণ্য দিয়ে বদল করে দিতে পারে।
  10. পন্যের স্ক্রিনে যদি স্ক্র্যাচ বা দাগ বেশি পড়া অবস্থায় পাওয়া যায় সেক্ষেত্রে তা ওয়ারেন্টির আওতায় আসবে না।
  11. পন্যের কোন যন্ত্রাংশ যদি পোকা-মাকড়ের কারনে কোনরূপ ক্ষয়ক্ষতি বা বিনষ্ট অবস্থায় পাওয়া যায় সেক্ষেত্রে তা অয়ারেন্টির আওতায় আসবে।
  12. নির্দিষ্ট মডেলের প্রোডাক্ট মেরামতের অযোগ্য ও বদলে দেয়ার মতন একই কিংবা সমমানের পণ্য যদি আমাদের স্টকে বর্তমান না থাকে সেক্ষেত্রে উক্ত মডেল থেকে ভাল কোন প্রোডাক্ট অবচয় ও মূল্য সমন্বয় এর মাধ্যমে বদলে দেয়া যেতে পারে।
  13. প্রোডাক্ট ব্যাবহারের সময় কিংবা কুইক লিংক টেকনোলোজি এর সার্ভিসের সময় যদি কোন সফটওয়্যার বা ডাটা নষ্ট কিংবা হারিয়ে যায় এর দায়ভার কুইক লিংক টেকনোলোজি বহন করবে না। উল্লেখ্য যে, এক্ষেত্রে ডাটা পুনরুদ্ধার বা সফটওয়্যার পুনস্থাপনের কাজের দায়ভার কুইক লিংক টেকনোলোজি বহন করবে না।
  14. তরল পদার্থের ব্যবহারের কারনে পন্যের কোন ক্ষয়ক্ষতি হয় বা তরল পদার্থ পন্যের ভিতরে প্রবেশ করে তবে তা ওয়ারেন্টির আওতায় আসবে না।
  15. নির্দিষ্ট মডেলের প্রোডাক্ট ওয়ারেন্টির আওতায় নেয়ার পর সার্ভিসের কাজ শেষ করে প্রোডাক্টটি ফেরত দেয়ার সময় নির্দিষ্ট নয়, এই সময় ৫-৭ দিন থেকে সর্বোচ্চ ৩৫-৪০ দিন কিংবা আরো বেশী হতে পারে; কারণ অধিকাংশ ক্ষেত্রে মেরামতের জন্য প্রয়োজনীয় যন্ত্রাংশ দেশে পর্যাপ্ত বাফার স্টক না থাকায় তা বিশেষভাবে আমদানী করে আনতে হয় যা অনেক সময় সাপেক্ষ।
  16. লাইফ টাইম ওয়ারেন্টি মূলত পন্যটি বাজারে যতদিন বর্তমান থাকবে ততদিন আপনি ওয়ারেন্টি সুবিধা পাবেন।
  17. ওয়ারেন্টির আওতা বহির্ভূত যেকোন সার্ভিসের জন্য Paragon Computer যে মূল্য ধার্য করতে পারবে যা ক্রেতার সম্মতি সাপেক্ষে কার্যকর হবে।